,

ThemesBazar.Com

ইউটিউবে “আহত ফুলের গল্প” সিনেমার প্রথম গান (ভিডিও)

রিলিজ হলো তরুণ নির্মাতা অন্ত আজাদের নির্মিত চলচ্চিত্র ‘আহত ফুলের গল্প’ সিনেমার প্রথম গান। গানের কথা লিখেছেন কামরুজ্জামান কামু। সুর ও কণ্ঠ দিয়েছেন, কামুরুজ্জামান রাব্বি। সংগীতায়োজনে পিন্টু ঘোষ ও রোকন ইমন। পবিত্র ঈদুল আযহা’র দিন থেকেই দর্শক বড় পর্দায় দেখতে পাবে ‘আহত ফুলের গল্প’ সিনেমাটি। তবে সিনেমা হলে নয়, ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত প্রদর্শনীর মধ্যদিয়ে ২ ঘণ্টা ৮ মি. দৈর্ঘের এই সিনেমাটি দর্শকের মুখোমুখি দাঁড়াবে। পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানা থেকে প্রথম প্রদর্শনীর মধ্যদিয় শুরু হচ্ছে এই যাত্রা।

 

উল্লেখ্য, দেবীগঞ্জ থানায় সিনেমাটির সিংহভাগ অংশের শুটিংও সম্পন্ন হয়, আর গল্পটিও এই জনপদের। এরপর দেশব্যাপী শিল্পকলা একাডেমী এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সিনেমাটির প্রদর্শনী চলবে, যদিও পরে হলে মুক্তি পাবে। এভাবে প্রদর্শনীর কারণ হিসেবে পরিচালক জানান- এটি মূলত স্বাধীন ধারার সিনেমা, এতে নেই স্টার কাস্ট।

ওশান মাইন্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত ব্যতিক্রমী ধারার গল্পে নির্মিত এ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাহিয়া তাজিন খান ও সুজন মাহাবুব। এছাড়াও গাজী রাকায়েত, অনন্যা হক, আলী আহসান, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিনসহ অনেকেই রয়েছেন।

ThemesBazar.Com

     আরও সংবাদ