,

ThemesBazar.Com

পরিবারের সবাই মিলে দেখছে ‘আহত ফুলের গল্প’

এবারের ঈদে মুক্তি পেয়েছে অন্ত আজাদ পরিচালিত চলচ্চিত্র ‘আহত ফুলের গল্প’। না, কোনো প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি।

পঞ্চগড়ের একটি উপজেলা, নাম দেবীগঞ্জ। এই উপজেলায় এখন কোনো সিনেমা হল নেই। নেই বিনোদনের অনুষঙ্গ। একটা সময় ‘আমরা টকিজ’ নামে একটি সিনেমা হল ছিল, কিন্তু মোবাইল যুগের অভ্যুত্থানের সাথে সাথে সারাদেশের অনেক সিনেমা হলের মতোই বন্ধ হয়ে যায় ‘আমরা টকিজ’। সেটা টাউন হল ক্লাব নামে পরিত্যক্ত হিসেবে পড়েই ছিল।

কিন্তু সেই সিনেমা হল ঈদ উপলক্ষে চালু করা হয়েছে। আর সেই হলেই নির্মাতার উদ্যোগে মুক্তি দেওয়া হয়েছে ‘আহত ফুলের গল্প’।

ঈদের দিন মুক্তি পাওয়া ছবিটি প্রতিদিন চারটি করে প্রদর্শনী চলছে। ছবির পরিচালক অন্ত আজাদ বলেন, এখানে শত প্রতিবন্ধকতাকে সরিয়ে ছবিটিকে মুক্তি দিয়েছি। আমরা চেষ্টা করছি মানুষকে হলমুখী করার। প্রাণান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছি। এখানের মানুষদের ভালো সাড়া ও সহযোগিতা পাচ্ছি। দর্শক সমাগম সন্তোষজনক।

স্থানীয় মোরশেদ আজাদ প্রধান বলেন, এই উপজেলায় প্রচুর চলচ্চিত্রের দর্শক রয়েছে। ভালো একটি চলচ্চিত্র, দর্শকেরাও উপভোগ করছে চলচ্চিত্রটি। আমরা চাই সারা বছর এই উপজেলায় চলচ্চিত্র চালু থাকুক।

পার্শ্ববর্তী সাকোয়া উপজেলা থেকে আগত কামরুজ্জামান সুমন বলেন, এই ছবির গান দেখেছি ইউটিউবে। পাশের উপজেলায় এটা চলবে শুনে ছবিটা দেখতে এসেছি। আশাহত হইনি।

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তাহিয়া খান, সুজন মাহবুব, এ ছাড়াও গাজী রাকায়েত, অনন্যা হক, আলী আহসান, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ খান, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিনসহ অনেকেই রয়েছেন।

ThemesBazar.Com

     আরও সংবাদ