,

ThemesBazar.Com

সিয়াম ও পূজার ‘দহন’ ৫ অক্টোবর

শুটিং শুরুর সময় কথা ছিল, ঈদে মুক্তি পাবে সিয়াম ও পূজার নতুন ছবি ‘দহন’। কিন্তু শুটিংয়ের শেষ দিকে এসে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়, ঈদে ‘দহন’ নয়, তারা মুক্তি দিতে চায় ‘বেপরোয়া’ ছবিটি। ‘বেপরোয়া’র মুক্তির কারণে পিছিয়ে পড়েছে সিয়াম ও পূজার দ্বিতীয় ছবিটি। তাহলে ছবিপ্রেমী দর্শক কবে ছবিটি দেখতে পাবেন? আগামী ৫ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘দহন’। এমনটাই জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ।

 

রায়হান রাফী পরিচালিত ‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়া আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম। সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে গল্প। এই ছবিতে সিয়াম নেশাগ্রস্ত একজন যুবক আর পূজা গার্মেন্টস কর্মী।

 

আবদুল আজিজ বলেন, ‘এখন ছবিটির সম্পাদনার কাজ চলছে। গান আর কিছু দৃশ্যের শুটিং বাকি আছে। সম্পাদনা শেষে গান আর সেসব দৃশ্যের কাজগুলো করা হবে।’

 

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসার রং’ মুক্তি পায় ২০১২ সালের ৫ অক্টোবর। এরপর আরও ছবি নির্মিত হয়েছে এই প্রতিষ্ঠানের ব্যানারে। জানা গেছে, প্রথম ছবি ‘ভালোবাসার রং’ মুক্তির দিন আগামী ৫ অক্টোবর দর্শকের কাছে যাবে ‘দহন’ ছবিটি।

 

আবদুল আজিজ বলেন, ‘ঈদে ছবিটি মুক্তির সিদ্ধান্ত থেকে সরে আসার পর ভাবছিলাম নতুন তারিখ কবে হলে ভালো হয়। এরপর অনেক ভেবেচিন্তে ঠিক করেছি, অক্টোবরের প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি দেব। কাকতালীয়ভাবে আমাদের প্রতিষ্ঠানের প্রথম ছবি মুক্তির তারিখের সঙ্গে তা মিলে যাচ্ছে। “দহন” আমাদের স্বপ্নের একটি ছবি। আর অনেক স্বপ্ন নিয়ে “ভালোবাসার রং” ছবির মাধ্যমে প্রযোজনায় নাম লিখিয়েছিলাম। আশা করছি ছবিটি দারুণ কিছু হবে।’

 

সিয়াম ও পূজা জুটির প্রথম ছবি ‘পোড়ামন ২’। রোজার ঈদে মুক্তি পাওয়া ছবিটি সব শ্রেণির দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়।

ThemesBazar.Com

     আরও সংবাদ